মসজিদ ম্যানেজার ভার্সন ৪০.০.০ আপডেট সমূহ

 

মসজিদ ম্যানেজার ভার্সন ৪০.০.০ আপডেট সমূহ


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। মসজিদ ম্যানেজার অ্যাপ এ বেশ কিছু আপডেট আসছে। আপনাদেরকে এখন জানাচ্ছি  কি কি আপডেট ভার্সন  চল্লিশে আসছে। 

ভার্সন ৪০এ সবচেয়ে বেশি যে আপডেটটা আসছে সেটা হচ্ছে ক্যাশবুক নিয়ে। এখন থেকে ক্যাশবুকে হিসাব রাখার জন্য নিজস্ব নামে খাত তৈরি করতে পারবেন। এখান ২৩ টি খাত দেওয়া আছে, আপনাদের মসজিদের প্রয়োজন অনুসারে আরও নতুন খাত তৈরি করে নিতে পারবেন। খসড়া হিসাব জমা খরচ হিসেবে কিছু আপডেট করা হয়েছে।

রেফারেন্স নাম্বার 
জমা এবং খরচ এন্ট্রির সময় এখন থেকে রেফারেন্স নাম্বার দিতে পারবেন। এবং এই রেফারেন্স নাম্বার অনুসারে পরবর্তীতে  আপনি সাচ করে হিসাব দেখতে পারবেন। এখানে আরও ফিচার এড হবে।

বকেয়া তালিকা 
বকেয়া তালিকা নতুন কিছু ফিচার অ্যাড করা হইছে, এখন থেকে বকেয়া তালিকার নিচে বাটনে পরিশোধ ব্যক্তিদের তালিকা দেখতে পারবেন এবং অগ্রিম সামাজিক চাঁদা দাতাদের নাম দেখতে পারবেন এবং যাদের বকেয়া আছে তাদের তালিকাও দেখতে পারবেন ট্যাপ করার মাধ্যমে।

চাঁদা দাতাদের স্টেটমেন্ট 
 সামাজিক চাঁদা দাতাদের স্টেটমেন্ট এখন থেকে আপনি আপডেট এবং ডিলিট করতে পারবেন। পূর্ব বকেয়ার এই হিসাবটি ছাড়ার বাকি সবগুলি হিসাব আপনি ইচ্ছা করলে ডিলিট করতে পারবেন এবং সব গুলো হিসাব আপনি আপডেট করতে পারবেন  এর মাধ্যমে কারও টাকা কমিয়ে অথবা বাড়িয়ে দিতে পারবেন। 

এসএমএস প্যাকেজ 
এসএমএস প্যাকেজ ক্রয় করতে কিছুটা সমস্যা হচ্ছিল অনেকের সেটা সমাধান করা হয়েছে আপনারা ইচ্ছা মতো আপনাদের এসএমএস প্যাকেজ করে নিতে পারবেন।
বার্ষিক চার্ট এবং সামাজিক চাঁদা দাতাদের  তালিকায় অল্প কিছু পরিবর্তন পাবেন।


আপনাদের যেকোনো সমস্যা এই ব্লগে কমেন্ট করলে এবং আমাদের উত্তরটা সবাই দেখতে পারবেন ফলে অনেক প্রশ্নের উত্তর অনেকে লেখা গুলো পড়লেই পেয়ে যাবেন। আপনারা সবাই কমেন্ট করার চেষ্টা করুন।

Next Post Previous Post
3 Comments
  • নামহীন
    নামহীন ১৬ জুলাই, ২০২৩ এ ৫:৩১ PM

    খুব ভাল, ধন্যবাদ

  • নামহীন
    নামহীন ১৮ এপ্রিল, ২০২৪ এ ৯:১৫ AM

    আমাদের মসজিদ আইডি ভুলে গেছি
    আইডি পেতে সাহায্য করুন

    • নামহীন
      নামহীন ১৯ এপ্রিল, ২০২৪ এ ১২:২২ PM

      হোয়াটস এপে পেয়ে যাবেন।

Add Comment
comment url